কলম চুরিতে একধাপ এগিয়ে মাইলস্টোনের ছাত্রীরা • প্রেম হচ্ছে কলমকে কেন্দ্র করে |

প্রায় প্রতিটা স্কুল-কলেজেই কম বেশি কলম চোর রয়েছে। কলম চোর হওয়ারটা অস্বাভাবিক কিছুওনা। মোটামুটি প্রতিটা ছাত্র-ছাত্রীইই নিজের অজান্তে হোক বা জেনে হোক জীবনে একবার হলেও অন্যের কলম মেরেছে।

তবে এক গবেষণায় বেড়িয়ে এসেছে ভয়ানক এক খবর, উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজে চুরি হচ্ছে নিয়মিত কলম। প্রায় প্রতিটা ছাত্রই শিকার হচ্ছে কলম চুরি যাওয়ার মতো বিভিষিকাময় পরিস্থিতে!

জানা যায়, বেশিরভাগ ছাত্রই ১ টা কলম ১ দিনের বেশি ইউস করতে পারেনা। কে বা কারা এই কলম চুরির সাথে জড়িত তা এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে মাইলস্টোনের ছাত্রীরাই এর সাথে জড়িত।

এদিকে কলম চুরিকে কেন্দ্র করে ভালবাসার সংজ্ঞায় এসেছে চেঞ্জ, ভালবাসার মানুষটি এখন ফুলের পরিবর্তে চাচ্ছে প্রতিদিন একটি করে কলম।
কলমিইই যেন জীবন!
এদিকে কিছু কিছু কাপলের ভাবনাতেও ধরেছে ফাটল। যে সারাদিন প্রিয় মানুষটিকে নিয়ে ঘড় বাধার সপ্ন দেখতো, যে সারাদিন প্রিয় মানুষটার ভাবনায় বিভোর থাকতো সেই মানুষটিইই কেমন যেন চেঞ্জ হয়ে গেছে। সারাদিন ডুবে থাকে কলম অন্য ভাবনায়। 
প্রতিদিন কলম চুরি চাওয়াতে কলম কিনার টাকা বাঁচাতে মেয়েরা প্রেম পড়ছে কলম ব্যবসায়ীদের ছেলের উপরে। প্রেমের ফাদে ফেলে প্রতিদিনইই নিচ্ছে কলম
কেউ কেউ এই চুরি যাওয়াকে সুযোগ হিসেবে ব্যবহার করে পটিয়ে নিচ্ছে সুন্দরি রমণীনের। কলমের লোভ দেখিয়ে ফেলছে প্রেমের ফাদে!