সিঙ্গেল মাইলস্টোনিয়ানদের জন্য চালু হলো 'পটাও' সার্ভিস

স্কুল লাইফ পার করে প্রতিটা ছাত্র-ছাত্রীই প্রেম নামক বস্তুটির স্বাদ নিয়ে থাকে। কিন্তু বেশিরভাগ মাইলস্টোনিয়ানদের ক্ষেত্রে এর পুরো বিপরীত দেখা যায়।

স্কুল জীবন পার করে কলেজ জীবনে এসে প্রেম হবে ,মেয়ে/ছেলে বন্ধু হবে এসব সপ্নে বিভোর থাকা ছাত্র-ছাত্রীরা যখন মাইলস্টোনে ভর্তি হয় তখনই তাদের সব সপ্ন ভেঙে চুরমার হয়ে যায়।

মাইলস্টোন কলেজে ভর্তি হয়ে অনেকে অনেক কষ্টে প্রেম করলেও বেশির ভাগ একাকীত্ব নিয়ে ভুগতে থাকে।

যারা মাইলস্টোনে এসে প্রেম নামক বস্তুটির স্বাদ পাননি, যারা একাকীত্ব আপন করে নিয়েছেন, তাদের জন্য চালু হলো 'পটাও-লাভিং মাইলস্টোনিয়ান" সার্ভিস।

মাইলস্টোনে যাদের একাধিক প্রেমিক/প্রেমিকা আছে তারা এই সার্ভিসের আওতায় এসে ভাড়া দিয়ে চাইলে বাড়তি ইনকামও করতে পারেন। এবংং যাদের প্রেমিক/প্রেমিকা নেই তারা প্রেমিক/প্রেমিকা ঘন্টা চুক্তি ভাড়া নিতে পারবেন।

পটাও অ্যাপ সম্পর্কে এর বিপণন ব্যবস্থাপক লাভার বয় 'হস্তবী' বলেন, এমন একটা এপ্সের প্রয়োজনীয়তা অনেক আগে থেকেই আমি অনুভব করছি। আমি মাইলস্টোনে আসা ছেলে-মেয়েদের দেখেছি একটা প্রেমিক/প্রেমিকা পাওয়ার জন্য ফেসবুকে কতোইনা পরিশ্রম করে। একে রিকোয়েস্ট-ওকে এসএমএস। আরো কতো কি! তাদের হৃদয়ের হাহাকার কেউ শুনে না।

আবার অনেকেই একাধিক বফ বা গফ নিয়ে সারাক্ষণ টেনশনে থাকে। তাই এর মধ্যে একটা সমতা আনা দরকার। এতে যার আছে সেও লাভবান হবে আর যার নেই সেও লাভবান হবে।লাভটা আসলে আমাদের সবার। আর তাই আমাদের স্লোগান হল ‘লাভিং মাইলস্টোনিয়ান’।