নেক্সট ছবির নায়িকার খোজে মাইলস্টোন গার্লস হোস্টেলে আসছেন হিরো আলম

বউ এর হাতে বাথরুমের চাবি ছবি নিয়ে এবার বড় পর্দা কাঁপাতে আসছে হিরো আলম। ইতিমধ্যে ছবির শুটিং শুরু হওয়ার দিনতারিখ ঠিক হয়েছে। এ প্রজন্মের তরুণ-তরুণীদের কাছে তুমুল আলোচিত ও জনপ্রিয় এই হিরো আলমকে 'বউ এর হাতে বাথরুমের চাবি' সিনেমাতে দেখা যাবে একটু ভিন্ন রূপে। সিনেমাটি দর্শকরা খুব শিগগিরই সিনেমাহলে দেখতে পাবেন।

তবে সিনেমার নায়িকা কে হবেন তা এখনো নির্ধারণ হয়নি। নায়িকার খোজে মাইলস্টোন গার্লস হোস্টেল আসার কথা জানিয়েছে হিরো আলম। হিরো আলম বলেন, বিগ বাজেটের ভিন্নধর্মী এই ছবিটির জন্য একজন পারফেক্ট নায়িকা প্রয়োজন এবং মাইলস্টোন গার্লস হোস্টেল সেই নায়িকা পাবেন বলে তিনি ১০০% আশা ব্যক্ত করেন।

ছবি প্রসঙ্গে হিরো আলম বলেন, ১০০০ কোটি টাকা বাজেটের এই ছবিটির শুটিং হবে মাইলস্টোন এর দিয়াবাড়ি ক্যাম্পাসে এবং শেষ শুটিং হবে বাংলাদেশের বাহিরে অর্থাৎ নোয়াখালীতে

নায়িকা নির্ধারণের ব্যপারের তিনি আরো বলেন,..মাইলস্টোন কলেজের ছাত্রীই হিবে হিরো আলমের নেক্সট মুভির হিরোইন। এ ব্যাপারে কলেজের ছাত্রীদের সাহায্যও চেয়েছে। তিনি বলেন, অনেকে মেয়ের বান্ধবী আছে যারা আমায় লাইক করে বা নায়িকা হতে ইচ্ছুক, অনেক সুন্দরি মেয়ে আছে যারা মাইলস্টোনের হোস্টলে অবহেলায় দিন কাটাচ্ছে, এসব বিষয় মাথায় রেখেই নেক্সট হিরোইন এর জন্য আমাগি সপ্তাহে যাচ্ছি মাইলস্টোন গার্লস হোস্টেলে।

নায়িকার পারিশ্রমিক কতো দেয়া হবে জানতে চাইলে হিরো আলম জানান..' আমার মতো একজন বিশ্বখ্যাত হিরোর সাথে মুভি করার সুযোগ পাওয়াটা কি সবথেকে বেশি পারিশ্রমিক নয়?!

তার এই প্রশ্নের সঠিক উত্তর দিতে না পেরে আমাদের প্রতিনিধি তখনই স্থান ত্যাগ করে নিরাপদ স্থানে চলে যান।